Categories: Case Study

পেটের সমস্যা সমাধানে আকুপ্রেসার কতটা কার্যকর?

পেটের সমস্যা বর্তমান পৃথিবীর প্রায় সব মানুষের একটি কমন সমস্যা। বেশিরভাগ মানুষ এখন গ্যাসের ঔষধকে ঔষধই মনে করে না। দুঃখের বিষয় হলেও সত্য যে, গ্যাসের ঔষধ এখন মানুষের প্রতিদিনের খাদ্য রুটিনেই অন্তর্ভূক্ত থাকে। মানুষ ভুলেই গেছে যে, প্রতিটি ঔষধেরই কিছু সাইড-ইফেক্ট থাকে।

আমি সবসময় মানুষকে বোঝাতে চেষ্টা করি যে, পেটের সমস্যায় কোন ঔষধ লাগে না। পেটের সমস্যা যত বড়ই হোক আপনি বিনা ঔষধেই পেটের সমস্যা সমাধান করতে পারবেন। এর জন্য দরকার শুধু একটু নিয়ম মেনে চলা এবং সঠিক নিয়মে আকুপ্রেসার করা। পেটের সমস্যা সমাধানের জন্য আমার ইউটিউব চ্যানেলে অনেক ভিডিও দেয়া আছে। তারমধ্যে থেকে কয়েকটি লিংক দিয়ে দিলাম।

লিঙ্ক ০১: পেটের জটিল সমস্যায় করণীয়
লিঙ্ক ০২:  পেটের সমস্যায় আকুপ্রেসার
লিঙ্ক ০৩: যারা IBS সমস্যায় আছেন, তারা এই আকুপ্রেসার করে দেখুন
লিঙ্ক ০৪: কোষ্ঠকাঠিণ্য দূর করার সহজ উপায়

আকুপ্রেসার করে বহু পুরানো পেটের সমস্যা থেকে সুস্থ হয়েছে এমন মানুষের সংখ্যা অগনিত। এই সমস্যা থেকে মুক্ত হওয়া অসংখ্য মানুষের মন্তব্য থেকে একজনের মন্তব্য তুলে ধরলাম। তার নাম শারমিন। তার ইউটিউব চ্যানেলের নাম: Sarmin cooking vlogs Italy. তার মন্তব্যটি নিম্নরূপ:

“স্যার আমি আপনার ভিডিও গুলো দেখে আকুপ্রেশার করা শুরু করেছিলাম আললাহ রহমতে আমি নিজেকে,অনেক সুস্থ মনে করছি। আমার প্যানিক হত সবসময় পেটে সমস্যা হত বুকে চাপ চাপ মনে আমার সমস্যার কোনো শেষ ছিলোনা আমি একটা দিন ও ভালো ছিলাম না যখন আমি আকপ্রেসার করা শুরু করেছিলাম আমি নিজেকে সুস্থ মনে করেছিলাম আমার থাইরয়েডের ও সমস্যা আছে আশা করি আমি এর থেকেও রেহাই পাবো আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ স্যার”

পেটের সমস্যা সমাধানে আকুপ্রেসার

Share

Recent Posts

গোল্ডেন মিল্কশেকের উপকারিতা

গোল্ডেন মিল্ক, হলুদের দুধ নামেও পরিচিত। প্রাচীন ভারতবর্ষের একটি স্বাস্থ্যকর পানীয়, আজ যা পশ্চিমা সংস্কৃতিতে জনপ্রিয়তা অর্জন করেছে। এই উজ্জ্বল… Read More

February 6, 2023

কুসুম গরম পানিতে শরীর-মন তাজা

শীতের সময় আমাদের শরীর রুক্ষ হয়ে ওঠে, যার দরুন পেটে সমস্যা, খিদে না লাগা থেকে শুরু করে ত্বকের অনেক সমস্যাই… Read More

January 16, 2023

লাল মুলার নানা উপকারিতা

মুলার উপকারিতা অনেক। বিশেষত লাল মুলার। নানাভাবেই এটা খাওয়া যায়। তবে সালাদ করে খাওয়াটা বেশি উপকারী। জানাচ্ছেন খাদ্য ও পথ্যবিশেষজ্ঞ আলমগীর… Read More

January 16, 2023

This website uses cookies.